সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগরে বিদুৎ স্পৃষ্টে টিউবওয়েল মিস্ত্রীর মৃত্যু

কমলনগরে বিদুৎ স্পৃষ্টে টিউবওয়েল মিস্ত্রীর মৃত্যু

কমলনগরে বিদুৎ স্পৃষ্টে টিউবওয়েল মিস্ত্রীর মৃত্যু

রিমন রাজু: লক্ষ্মীপুরের কমলনগরে বিদ্যুৎ স্পষ্টে মো. রাজু (২৪) নামে এক টিউবওয়েল মিস্ত্রীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার চরপাগলা গ্রামের করইতলা এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। নিহত রাজু পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার পশ্চিম কাঁকড়াবুনিয়া গ্রামের মালেক খাঁর ছেলে। রাজুর সাথে কাজ করা তার সহযোগীদের থেকে জানা যায় গত দুইদিন যাবত মোঃ রাজু লক্ষ্মীপুরের কমলনগর উপজেলাধীন তোরাবগঞ্জ ইউনিয়নের চর পাগলা ৭নং ওয়ার্ডের মমিন উল্লাহর বাড়িতে টিউবওয়েলের কাজ করে আসছেন। তার সাথে আরো ৫ সহযোগী ছিলেন। সকালে গতদিনের মতো কাজ শুরু করলে। বিদ্যুৎ সংযোগ বন্ধ করতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়ে আহত হয় রাজু। পরবর্তী সহযোগীরা রাজুকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডা:তাকে মৃত ঘোষণা করেন।

রাজুর সাথে থাকা আরেক মিস্ত্রী নেসার আহমেদ জানান, তারা একটি সংস্থার ডিপ টিউবওয়েল বসানোর কাজ করেন। রাজু সকালে পানি না উঠায় মর্টারে হাওয়া সরাতে গিয়ে কারেন্টের তারের সাথে জড়িয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার দেখে বলেন, মারা গেছে।।কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সোহেল রানা জানান, হাসপাতালে আনার আগে ইলক্ট্রিকসটে তার মৃত্যু হয়েছে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান বলেন, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কমলনগর সংবাদ আরও সংবাদ

রামগতি-কমলনগরে চার্টার্ড লাইফের ২টি মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com