সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগরে ২দিন পরেও স্কুল ছাত্র রিহানের খোঁজ মেলেনি; দিশেহারা পরিবার

কমলনগরে ২দিন পরেও স্কুল ছাত্র রিহানের খোঁজ মেলেনি; দিশেহারা পরিবার

714
Share

কমলনগরে ২দিন পরেও স্কুল ছাত্র রিহানের খোঁজ মেলেনি; দিশেহারা পরিবার

লক্ষ্মীপুরের কমলনগরে ২ দিন পরেও স্কুল ছাত্র মো: রিহানের(১৩) খোঁজ মেলেনি। বুধবার (১১ জানুয়ারি) রিহানের পরিবার কমলনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। রিহান হাজিরহাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ সফি উল্লাহ হাজিবাড়ির প্রবাস ফেরত আবু তাহের এর একমাত্র ছেলে ও উপজেলার চর কালকিনি আর্দশ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র । একমাত্র ছেলে বাড়িতে ফিরে না আসায় দিশেহারা তার বাবা মা ও পরিবার।

রিহানের চাচা মো: রাসেল বুধবার রাত ১১টার দিকে জানায়, মঙ্গলবার সকাল ৯ টায় রিহান বাড়ি থেকে চর কালকিনি উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে বাহির হয়। কিন্ত ২দিন পরেও বাড়িতে ফিরে আসেনি। মঙ্গলবার সন্ধ্যায় পর্যন্ত তাকে না পেয়ে পরিচিত আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নেয়া হয়েছিল। পরে মঙ্গলবার সন্ধ্যায় বুধবার রাত পর্যন্ত লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন এলাকায় সন্ধান চেয়ে মাইকিং করা হচ্ছে।

বুধবার রাতে চর কালকিনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন বেলাল জানান, ছাত্র রিহান ৪ জানুয়ারি থেকে ৯ তারিখ পর্যন্ত বিদ্যালয়ে উপস্থিত ছিল। কিন্ত মঙ্গলবার সে বিদ্যালয়ে উপস্থিত হয়নি। বিদ্যালয়ের ক্লোজ সার্কিট ক্যামরা এবং হাজিরা খাতা দেখে তিনি নিশ্চিত হয়েছেন। তিনি আরো জানান, ছাত্র হিসেবে রিহান খুবই ভদ্র এবং শান্ত ছিল। এদিকে নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান পেলে ফোন নাম্বার ০১৮৩৬২৩৬২০৫/০১৮৭৫০০৪৯৩৪ তে জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

কমলনগর সংবাদ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

কমলনগরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো স্বেচ্ছাসেবী সংস্থা ‘সাক’

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com