সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

জুনায়েদ আহম্মেদ: দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর সদর -৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী (ট্রাক) প্রতীকে অধ্যক্ষ এম এ সাত্তার চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। বৃহস্পতিবার রাতে চন্দ্রগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: আলী হোসেনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী (ট্রাক) প্রতীকে অধ্যক্ষ এম এ সাত্তার । চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন ও আওয়ামীলীগ নেতা মোশাররফ হোসেন।

স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী (ট্রাক) প্রতীকে অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, কারিগরী শিক্ষায় শিক্ষিত করে দক্ষ কর্মী তৈরি করে এ জনপদেও উন্নয়ন করা হবে। নৌকার প্রার্থী বিভিন্ন ধরনের অপ:প্রচার চালাচ্ছে দাবি করে তিনি বলেন, ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও পিছিয়ে পড়া জনপদ চন্দ্রগঞ্জের উন্নয়নে ট্রাক প্রতীকে ভোট চান তিনি।

দলমত নির্বিশেষে ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে ট্রাক প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে দেশের উন্নয়নের জন্য কাজ করছেন। এসময় তিনি লক্ষ্মীপুর-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হলেও জনগণের সুখে দুখে পাশে থাকবেন না হলেও পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুর নুর, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মিলন, কোষাধ্যক্ষ মো: আলা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন দিপু, দপ্তর সম্পাদক মো: ইমরান হোসেন, কার্য নির্বাহী সদস্য অহিদ মিয়া, ক্রীড়া সম্পাদক মনির হোসেন, সাংবাদিক ইব্রাহিম খলিল মঞ্জু, দৈনিক খবরের কাগজের জেলা প্রতিনিধি মো: রফিক, দৈনিক শেয়ার বিজ জেলা প্রতিনিধি ও লক্ষ্মীপুর২৪ সহ-সম্পাদক জুনায়েদ আহম্মেদ, দৈনিক সংবাদ সারাবেলা জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান মনজু, সাংবাদিক হাসান, সাংবাদিক তানভীর আহাম্মেদ রিমন ও সাংবাদিক মহি উদ্দিন লিটন উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরে তালের চারা পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

বিশিষ্ট সমাজকর্মী মনোনীত হলেন দৈনিক লক্ষ্মীপুর সমাচার এর সম্পাদক

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com