সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে যুবদল ও বিএনপি নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে সমাবেশ

লক্ষ্মীপুরে যুবদল ও বিএনপি নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে সমাবেশ

লক্ষ্মীপুরে যুবদল ও বিএনপি নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে সমাবেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে যুবদল নেতা জুয়েল, শিহাব, সুমন, মাহাবুব ও রনিসহ বিএনপির ৪৬ নেতাকর্মী হত্যার প্রতিবাদে সমাবেশ করেছে জেলা যুবদল। শনিবার দুপুরে শহরের জেলা বিএনপি

কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদল সভাপতি রেজাউল করিম লিটনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি’র ছাত্রবিষয়ক সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, গুলিতে নিহত যুবদল কর্মী আজিজ আহম্দে রনির বাবা মুকবুল আহম্দে, জেলা বিএনপির সংগঠনিক সম্পাদক এডভোকেট .হাছিবুর রহমান, পৌর বিএনপির সভাপতি মাহাবুবুর রহমান লিটন, সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা কৃষক দলের সভাপতি আমির হোসেন চাষী, সদর থানা বিএনপি’র সভাপতি মাইন উদ্দীন চৌধুরী রিয়াজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন, জেলা ছাত্রদলে সভাপতি হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মামুন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এ্যানী চৌধুরী বলেন, গত ৮ডিসেম্বর সদর উপজেলার চন্দ্রগঞ্জে যুবদল কর্মী আজিজ আহমেদ রনিকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গুলি করে হত্যা করে বন্দুকযুদ্ধের নাটক সাজায়। এর আগে ২০১৩ সালের ১২ডিসেম্বর সকালে যুবদল নেতা ইকবাল মাহমুদ জুয়েলকে হত্যা করে লাশ গুম করে আইনশৃঙ্খলা বাহিনী। গত ৬বছরে যুবদলের বেশ কয়েকজন নেতাকর্মীসহ বিএনপির ৪৬নেতাকর্মীকে হত্যা করা হয়। নেতাকর্মীদের ধৈর্য্য ধরার আহবান জানিয়ে তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় এলে ট্রাইব্যুনাল করে এসব হত্যাকান্ডের বিচার করা হবে।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

দ্বাদশ সংসদ নির্বাচনে বিজয়ী লক্ষ্মীপুরের চার এমপি

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com