সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরের সেই সড়কটি পুনরায় নির্মান চলছে

রায়পুরের সেই সড়কটি পুনরায় নির্মান চলছে

রায়পুরের সেই সড়কটি পুনরায় নির্মান চলছে

রায়পুর প্রতিনিধিঃ রায়পুরে যুবদলনেতা ও পৌরসভার কর পরিদর্শক ইকবাল হোসেন পাটোয়ারীর নিন্মমানের কংকর দিয়ে করা ৬০ লাখ টাকা ব্যায়ে প্রায় ১০ কিলোমিটার সড়কের কাজ পুনরায় করা হচ্ছে। গত ১৯ মাচ বিভিন্ন মিডিয়ায় রায়পুরে যুবদল নেতার বিরুদ্ধে নিন্ম মানের কংকর দিয়ে সড়ক নির্মানের অভিযোগ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। এতে উপজেলা প্রশাসনে তোলপাড় শুরু হলে গত দু’দিন ধরে পুনরায় সঠিক কংকর দিয়ে ওই সড়কটির কাজ করানো হচ্ছে।

উপজেলা প্রকৌশল কার্যালয় সুত্রে জানাযায়, গত ১৫ মার্চ স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ এলজিইডির তত্বাবধানে পীর ফজলুল্লাহ সড়কের শহরের ট্রাফিকমোড় থেকে কোরোয়া ইউনিয়নের মোল্লারহাট বাজার পর্যন্ত প্রায় ৬০ লাখ টাকা ব্যায়ে ৯.১৭৫ মিটার সড়কের পুনঃ সংস্কারের কাজ শুরু হয়। একাজটি ফয়সাল নামে লক্ষ্মীপুরের এক ঠিকাদার বিক্রি করে দেন রায়পুর পৌর যুবদলের আহবায়ক ও পৌরসভার কর পরিদর্শক ইকবাল হোসেন পাটোয়ারীর কাছে। ইকবাল হোসেন পাটোয়ারী নিন্মমানের কংকর দিয়ে সড়ক নির্মান শুরু করেন। ১৮ মার্চ সকালে স্থানীয় বাসিন্ধাদের কয়েকজনের অভিযোগের ভিত্তিতে উপজেলা প্রকৌশলী সরজমিনে পরিদর্শনে গেলে অভিযোগের সত্যতা পান। এবং দ্রুত সঠিক কংকর দিয়ে কাজ করার জন্য নির্দেশ দিয়ে যান।

স্থানীয় তসলিম উদ্দিন ও রহিম জানান, ওইসড়ক দিয়ে প্রতিদিন শতশত পরিবহনসহ এলাকাবাসীর যাতায়াত করতে হয়। বেহালদশা সড়কটি পুনঃ সংস্কার দেখে সবাই খুশি হয়েছিল। কিন্তু ঠিকাদারের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ ও প্রকৌশলীর নির্দেশ অমান্য করে সড়কের কাজ শেষ করায় অমরা উদ্বিগ্ন রয়েছি। কারণ একমাস পর বর্ষা এলেই এসড়কটি চলাচলে আবারও অযোগ্য হয়ে পড়বে। বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ হলে উপজেলা প্রকৌশলী কতৃপক্ষের নির্দেশে সড়কটি পুনরায় নিমান করছেন।

উপজেলা প্রকৌশলী আক্তার হোসেন ভুইয়া বলেন, সড়কটি সংস্কার কাজের সময় সঠিক কংকর দিয়ে ঠিকাদার ইকবাল হোসেন পাটোয়ারীকে কাজ করার নির্দেশ দেয়া হয়েছিল। তিনি কথা না শোনায় পুনরায় কাজটি প্রকৌশলীরা উপস্থিত থেকে পুনরায় কাজটি করা হচ্ছে।

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com