সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রায়পুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রায়পুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রায়পুর প্রতিনিধিঃ রায়পুরে অপহরণ, মুক্তিপণ ও চাঁদাবাজি মামলায় শনিবার সন্ধ্যায় রেশমা আক্তার (১৫) নামে অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধার এবং বাবুল মোহুরী (৪০) নামে অপহরণকারী গ্রেফতার করেছে পুলিশ। রেশমা ১০নং রায়পুর ইউনিয়নের দেবীপুর গ্রামের মতিন চৌধুরী বাড়ির ছলেমান চৌধুরীর মেয়ে এবং বাবুল মোহুরী একই এলাকার মৃত আহম্মদ উল্যার ছেলে।

মামলার এজাহার সুত্রে জানাযায়, ২ এপ্রিল সন্ধ্যায় রেশমা প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে তাকে বাবুল মোহুরীর নেতৃত্বে ৩জন অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরদিন সকালে মোবাইল ফোনের মাধ্যমে রেশমার মা লাইজু বেগমের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ ও ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। না হলে রেশমাকে মেরে ফেলার হুমকী দেয়া হয়। এঘটনায় ৩ এপ্রিল লাইজু বেগম বাদি হয়ে বাবুল মোহুরীসহ ৩জনকে আসামী করে অপহরণ, মুক্তিপণ ও চাঁদাবাজির মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ অভিযান চালিয়ে চর আবাবিল ইউনিয়নের উদমারা গ্রাম থেকে রেশমাকে উদ্ধারসহ বাবুল মোহুরীকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে থানা হেফাজতে আটক রেশমা বলেন, আমাকে কেউ অপহরণ করেনি। আমি পারবারের কাউকে না জানিয়ে স্বেচ্ছায় আমার বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। নির্দোষ ব্যাক্তিকে আটকের খবর পেয়ে থানায় আত্মসমর্পন করি।

তদন্তকারি কর্মকর্তা রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মহিন বলেন, গোপন সংবাদ পেয়ে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারসহ মামলার প্রধান আসামী বাবুল মোহরীকে উদমারা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। রোববার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com