সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে আ.লীগ নেতার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল

রায়পুরে আ.লীগ নেতার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল

রায়পুরে আ.লীগ নেতার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল

raipurতাবারক হোসেন আজাদ, রায়পুর: রায়পুর উপজেলার ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আ. মজিদের (৫০) লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে দলটির নেতাকর্মীরা। বৃহস্পতিবার আছরের নামাজের পর বড় মসজিদে জানাযা শেষে পৌর শহরে তারা এ মিছিল করে।

মিছিল থেকে মজিদের রহস্যজনক মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয় করে দ্রুত দোষীদের গ্রেফতার ও কঠোর শাস্তির দাবি জানানো হয়। এদিকে রায়পুর থানায় মজিদের ভাই আলমগীর হোসেন বাদী হয়ে বিকাল ৫টায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে রায়পুর থানার অফিসার ইনচার্জ মো. মঞ্জুরুল হক আকন্দ নিশ্চিত করেছেন।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন আওয়ামীলীগ নেতা রফিকুল হায়দার বাবুল পাঠান, অ্যাড. মিজানুর রহমান মুন্সী, মো. শাহজাহান, হারুনুর রশিদ, আইনুল কবির মনির, যুবলীগ নেতা কামরুল হাসান রাসেল, আনোয়ার ঢালী, ছাত্রলীগ নেতা মারুফ বিন জাকারিয়া, পীরজাদা সোহরাব, সাইফুল ইসলাম রাজীম, আব্দুল্লাহ আল মামুন, রুবেলসহ ২শতাধিক নেতাকর্মী।

প্রসঙ্গত বৃহস্পতিবার (২২ মে) সকাল ৮টায় উপজেলার চরপাতা গ্রামের সাবেক এমপি হারুনুর রশিদ সড়কের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের বাড়ীর পাশ থেকে আ.লীগ নেতা মজিদের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উত্তর কেরোয়া গ্রামের মৃত হাসানের রহমানের ছেলে। সকাল ১১ টায় লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাতে আ’লীগ নেতা আব্দুল মজিদ বাড়ী থেকে বের হয়। এরপর তিনি আর ফিরে আসেনি। সকালে খোঁজাখুঁজির একপর্যায়ে চরপাতা গ্রামের সড়কের ওপরে লাশ পড়ে থাকতে দেখে পরিবার, স্বজনদের ও পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রায়পুর থানার ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সড়কের উপর মজিদের উপড়ে পড়া অবস্থায় লাশ উদ্ধার করা হয়। তার শরিরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় তার ভাই আলমগীর হোসেন বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন।

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com