সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে ছাত্র-যুব ও স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন

রায়পুরে ছাত্র-যুব ও স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন

রায়পুরে ছাত্র-যুব ও স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন

রায়পুর প্রতিনিধি: রায়পুরে ১০ বছর পর উৎসবমুখর পরিবেশে ছাত্র-যুব ও স্বেচ্ছাসেবক দলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের বাস টার্মিনাল এলাকার দলীয় কার্যালয়ের সামনে প্রায় ৫ হাজার

নেতাকর্মীদের অংশ গ্রহনে এ সম্মেলন হয়। সম্মেলন শেষে রাতে পৌর ও কলেজ শাখা ছাত্রদলের কমিটি ছাড়া এবং ছাত্র-যুব ও স্বেচ্ছাসেবক দলের উপজেলা ও পৌর শাখার সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের পদসহ ১০১ সদস্যের স্ব-¯ কমিটি ঘোষনা করেন জেলা নেতারা।

কমিটিগুলো হল-উপজেলা যুবদলের সভাপতি শফিকুল আলম আলমাস, সাধারণ সম্পাদক ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন মিয়াজি, পৌর সভাপতি- ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক নুরে হেলাল মামুন, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম হোসেন সুমন, স্বেচ্ছাসেবক দলের উপজেলা সভাপতি মোঃ কাউছার আলম মোল্লা, সাধারণ সম্পাদক অহিদ উল্যা মৈশাল, সাংঘঠনিক সম্পাদক আরিফুর রহমান মিষ্টার, পৌর সভাপতি মুকুল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মোঃ আলম এবং উপজেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রহমান সুজন পাটোয়ারী, সাধারণ সম্পাদক আকবর হোসেন স¤্রাট ও সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেনকে নির্বাচিত ঘোষনা করা হয়। আগামী ৩০ জানুয়ারীর মধ্যে সম্মেলনের মাধ্যমে পৌর ও কলেজ শাখা ছাত্র দলের কমিটি গঠন করা হবে বলে জানানো হয়েছে।

এ সম্মেলনে পৃথক সংগঠনগুলোর সভাপতিদের সভাপতিত্বে ঢাকা থেকে টেলি-কনফারেন্সে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আবুল খায়ের ভূইয়া, উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার, পৌর বিএনপি সভাপতি ও মেয়র এবিএম জিলানী, উপজেলা সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু, পৌর সাধারণ সম্পাদক আব্দুর জাহের, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজহারুল ইসলাম, জেলা ছাত্রদলে সভাপতি হারুনুর রশিদ, বিএনপি নেতা ছালেহ আহম্মদ, মোঃ ইউছুফ,এডভোকেট জাকির হোসেন ও এডভোকেট দেলোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা- আগামী দিনে বিএনপি নেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে ও নির্দেশে সরকার বিরোধী সকল আন্দোলনে প্রস্তুত থাকার আহবান জানান এবং নেতাকর্মীদের দ্বিধা-দন্দ্ব ভুলে দলকে সুসংঘঠিত করার নির্দেশ দেন।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

লক্ষ্মীপুরের যুবলীগ নেতা জিকু এখন অবহেলিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com