সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে ২ ছাত্রলীগ নেতাসহ ৫জনের বিরুদ্ধে মামলা

রায়পুরে ২ ছাত্রলীগ নেতাসহ ৫জনের বিরুদ্ধে মামলা

রায়পুরে ২ ছাত্রলীগ নেতাসহ ৫জনের বিরুদ্ধে মামলা

রায়পুর:রায়পুর সরকারী ডিগ্রী কলেজে চাঁদাবাজির ঘটনায় অধ্যক্ষকে লাঞ্ছিত ও অবরুদ্ধ করায় অবশেষে দু’ ছাত্রলীগ নেতাসহ অজ্ঞাত ৩ জনকে করে মামলা করা হয়েছে। সোমবার রাত ১১ টায় কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিক উদ্দিন বাদী হয়ে এ মামলা করেন। আসামীরা হলেন- কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম রাজীম ও যুগ্ম আহ্বায়ক ইয়াছিন আরাফাত রিয়াদসহ অজ্ঞাত ৫জন। মঙ্গলবার সকালে রায়পুর থানার ওসি একেএম মনঞ্জুরুল হক আকন্দ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিক উদ্দিন বলেন, একাদশ শ্রেণিতে সরকার-নির্ধারিত এক হাজার টাকা ভর্তি ফি ধার্য করা হয়। ছাত্রলীগের নেতা রাজীম আরও ৩০০ টাকা হারে শিক্ষার্থীদের কাছ থেকে নিয়ে তাকে দিতে বলে। তার অন্যায় প্রস্তাবে আমরা রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়ে কলেজে এ ঘটনায় ঘটায়। তা ছাড়া সে এই কলেজের শিক্ষার্থীও নয়, বহিরাগত। এঘটনা প্রশাসন ও আ.লীগ নেতাদের জানিয়ে অপরাধী ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রাজীম ও রিয়াদসহ ৫জনের বিরুদ্ধে মামলা করতে বাধ্য হয়েছি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মঞ্জুরুল হক আখন্দ বলেন, কলেজের অধ্যক্ষ বাদী হয়ে ছাত্রলীগ নেতা রাজিম ও রিয়াদসহ ৫জনকে আসামী করে মামলা করেছেন। মামলার আসামীদের গ্রেপ্তারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত- গত সোমবার সকাল ১০টার দিকে রায়পুর সরকারী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রম শুরু হয়। বেলা ১১টার দিকে ছাত্রলীগ নেতা রাজীম তার কয়েকজন সহযোগী নিয়ে শিক্ষার্থীপ্রতি ভর্তিতে অতিরিক্ত ৩০০ টাকা করে তার জন্য আদায় করতে শিক্ষকদের চাপ প্রয়োগ করেন। কলেজ কর্তৃপক্ষ এতে অস্বীকৃতি জানালে তাঁরা শিক্ষকদের সঙ্গে অসদাচরণ করেন। পরে রাজীম কলেজের কলাপসিবল গেটে তালা মেরে অধ্যক্ষকে লাঞ্ছিত ও প্রায় আধাঘন্টা অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে অধ্যক্ষকে বাসায় পৌছে দেয়।

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com