সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে কিশোরিকে ধর্ষন করে পালিয়েছে ভন্ড কবিরাজ

রায়পুরে কিশোরিকে ধর্ষন করে পালিয়েছে ভন্ড কবিরাজ

0
Share

রায়পুরে কিশোরিকে ধর্ষন করে পালিয়েছে ভন্ড কবিরাজ

Dorsonরায়পুর প্রতিনিধি:
১৫ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করার প্রতিবাধে রিয়াজ হোসেন রানা নামের (৩২) এক ভন্ড কবিরাজের বিরুদ্ধে এলাকাবাসী বিক্ষোভ করেছে। রিয়াজ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৩নং চর মোহনা ইউনিয়নের ১নং ওয়ার্ড চর বিকন্সফিল্ট গ্রামের বাচ্চু বরকান্দাজের ছেলে। তবে মেয়েটির মা দৃষ্টি প্রতিবন্ধি ও দরিদ্র হওয়ায় এবং কয়েকজন প্রভাবসালীর ভয়ে মামলা করতে পারছে না বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে মেয়েটির বাড়ীতে।
শনিবার সন্ধ্যায় কিশোরির মা সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরে তার ১৫ বছরের কিশোরী মেয়েকে বিভিন্ন লোভ দেখিয়ে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে তারা রাজী না হওয়ায় বিভিন্নভাবে রিয়াজ তার লোকদের দিয়ে হুমকী দিয়ে আসছিল। কিন্তু কবিরাজ রিয়াজের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। এর পরেও সে নানানভাবে মেয়েটিকে উত্তোক্ত করে আসছিল।
শুক্রবার ঐ কিশোরীর মা বাড়ীতে অনুপস্থিতির সুযোগে কবিরাজ রিয়াজ বাড়ীতে এসে মুখে কাপড় গুজে দিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে এ ঘটনা এলাকাবাসীকে জানিয়ে তার অভিভাবকের কাছে বিচার দেয়া হয়। কিন্তু তারা উল্টো হুমকী দিচ্ছে। শনিবার বিকেলে উত্তেজিত হয়ে এলাকাবাসী কবিরাজের বিচারের দাবীতে এলাকায় বিক্ষোভ করেন। এই সুযোগে কবিরাজ এলাকা ছেড়ে পালিয়ে যায়। এদিকে মেয়েটিকেও খুজে পাওয়া যাচ্ছেনা বলেও জানা যায়। কিন্তু এই ঘটনায় মামলা প্রস্তুতি নেওয়া হলে কবিরাজের পক্ষে এলাকার কয়েকজন প্রভাবশালী লোক বাধার সৃষ্টি করছে। এই জন্য কবিরাজের বিরুদ্ধে মামলা করতে পারছে না বলে কিশোরীর মা অভিযোগ করেন।
এই ঘটনায় যোগাযোগ করলে ভন্ডকবিরাজ রিয়াজের পলাতক থাকায় ও তার মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায় নি। তবে তার অভিভাবকরা এ ব্যাপারে কোন কথা বলতে রাজি হয়নি।
রায়পুর থানার ও.সি একেএম মনজুরুল হক আকন্দ বলেন, মেয়েটির পক্ষে কেউ অভিযোগ বা মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com