সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরের রামগতিতে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগতিতে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগতিতে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

আবদুর রহমান বিশ্বাস | লক্ষ্মীপুরের রামগতিতে সাপের কামড়ে ৮ম শ্রেণীর ছাত্র আবিদ হোসেনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে জানাজা শেষে তাকে দাফন করা হয়। নিহত আবিদ হোসেন লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বালুচর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ও আলেকজান্ডার ইউনিয়নের সুইজ গেইট এলাকার ব্যবসায়ী বেলাল উদ্দিনের ছেলে। মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এডভোকেট রিপন পাটোয়ারী। এর আগে মঙ্গলবার ভোররাতে তার মৃত্যু হয়।

পরিবারের বরাত দিয়ে রিপন পাটোয়ারী জানান, ছাত্র আবিদ হোসেন তার বাবার সাথে সোমবার রাত সাড়ে ১১টার দিকে  মাছ ধরতে যায়। এসময় তার পায়ে সাপে কামড় দেয়। এতে শরীর কালছে হয়ে যায়। পরে রামগতি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে সেখানকার চিকিৎসকরা তাকে নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় আবিদ হোসেন।

আবিদ হোসেনের বাবা বেলাল হোসেন অভিযোগ করে বলেন, ছেলেটি আমার সাথে ক্ষেতে মাছ ধরতে যায়। সে আমার পেছনে ছিল। এর মধ্যে তাকে সাপে কামড় দেয়। তবে সাপটি দ্রুত স্থান ত্যাগ করায় পুরোপুরি দেখিনি। রাতেই তাকে হাসপাতালে নিয়ে যাই। কিন্তু রামগতি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এন্টিভেনম না থাকার কারণে তার ছেলে আবিদের মৃত্যু হয়েছে।

রামগতি উপজেলা স্বাস্থ্যপরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. কামনা শীষ জানান, রাত দেড়টার দিকে আবিদ হোসেনকে হাসপাতালে আনা হয়। এসময় তার শ্বাস-প্রশ্বাস কষ্ট হচ্ছিল। পরে আমরা তাকে নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। তবে সাপে কামড়ে নাকি অন্য কারণে তার মৃত্যু হয়েছে সেটা নিশ্চিত হতে পারেনি। ভ্যাকসিনের কোন সংকট নেই।

 

রামগতি সংবাদ আরও সংবাদ

রামগতির মেঘনায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

স্বেচ্ছাশ্রমে বেড়িবাঁধ মেরামতে কাজ করছে ছাত্ররা

রামগতিতে বন্যার্তদের পাশে নৌ-পুলিশ

রামগতির ৮০ শতাংশ বীজতলা পানির নিচে, দুশ্চিতায় কৃষক

রামগতিতে কৃষি মেলার উদ্বোধন ও কৃষি প্রণোদনা বিতরণ

সাবেক এমপি এবিএম আশরাফ উদ্দিন নিজানের মা আর নেই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com