সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতিতে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার বিতরণ করলেন আশরাফ উদ্দিন নিজান

রামগতিতে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার বিতরণ করলেন আশরাফ উদ্দিন নিজান

রামগতিতে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার বিতরণ করলেন আশরাফ উদ্দিন নিজান

মোশারেফ হোসেন হাওলাদার |  শ্রী শ্রী শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে শ্রী শ্রী বুড়া কর্তা আশ্রমে সনাতন ধর্মাবলম্বী অসহায় ও দুস্থ পরিবারের মাঝে উপহার বিতরণ করলেন লক্ষ্মীপুর-৪ রামগতি কমলনগরের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির শিল্প ও বানিজ্য বিষয়ক সহ সম্পাদক এবং মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রলয়ের স্থায়ী কমিটির সাবেক চেয়ারম্যান আশরাফ উদ্দিন নিজান।  উপহার সামগ্রী বিতরণ করেন। এ সময় হিন্দু সম্প্রদায়ের প্রায় দেড় হাজার বাসিন্দা উপস্থিত ছিলেন ।

এবিএম আশরাফ উদ্দিন নিজান বলেন,

‘বাংলার হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান, মুসলমান আমরা সবাই বাংলাদেশী। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই। আমরা সবাই সৃষ্টিকর্তার সৃষ্টি। আমাদের চেহারা, গড়ন, রক্ত সবই এক কোন পার্থক্য নেই। মানুষে মানুষে পার্থক্য নেই, ভালোবাসায় পার্থক্য নেই। পার্থক্য সৃষ্টি করি তো আমরা নিজেদের প্রয়োজনে। বড় ছোটকে শোষণ করার জন্য। পৃথিবীর কোন ধর্মে কিন্তু বৈষম্যের কথা লেখা নাই, ভেদাভেদ লেখা নেই। যার ভেতর মনষত্ব আছে সেই তো মানুষ, সেই তো প্রকৃত ধার্মিক। এ দেশ সবার এ দেশের মাটি সবার। এ মাটি ছেড়ে আমরা আমাদের হিন্দু ভাইদের, বোনদের যেতে দিব না। তারা আমাদের ভাই, বন্ধু, প্রতিবেশী। আমরা বাঁচলেও একসঙ্গে বাঁচব, মরলেও এক সঙ্গে মরব।

তিনি আরও বলেন, আপনারা আমাকে আশির্বাদ করবেন৷ আমি ভোট চাইবো না, ভোট চাইতে আমি আসি নাই। এসেছি আমাদের ঘরের ছেলে হিসেবে সাবেক এমপি হিসেবে নাই৷ যতদিন বেঁচে থাকব আপনাদের ঘরের ছেলে হিসেবে আপনাদের পাশে থাকব।’

এসময় এবিএম আশরাফ উদ্দিন নিজান এর সঙ্গে আরও উপস্থিত ছিলেন, রামগতি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন, পৌরসভার সাবেক মেয়র সাহেদ আলি পটু, পৌর বিএনপির সহ সভাপতি বাবু অপরূপ দাস, শ্রী শ্রী রাম ঠাকুর মন্দির কমিটির সাধারণ সম্পাদক নিখিল চন্দ দাস, শ্রী শ্রী রাম ঠাকুর অঙ্গনের ম্রিনাল ক্লান্তি পাল, অমর চন্দ্র দাস, চর ডাক্তার আশ্রম প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেশ দাস ও উৎফল কুমুর দাস সহ প্রমূখ।

রামগতি সংবাদ আরও সংবাদ

মা ইলিশ রক্ষায় রামগতিতে জনসচেতনতামূলক সভা

ব্রিজ রক্ষার্থে জরুরী ভিত্তিতে কাজ শুরু করেছে পাউবো

রামগতিতে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার বিতরণ করলেন আশরাফ উদ্দিন নিজান

রামগতিতে খাল পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু

রামগতিতে সিএনজি দূর্ঘটনায় নিহত ১ আহত ৩

রামগতির ক্ষতিগ্রস্থ ১৭০০ কৃষক পেলো কৃষি প্রণোদনা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com