সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম লক্ষ্মীপুরে ইভিএম ভোট।

লক্ষ্মীপুরের তিন ইউনিয়ন পরিষদের নির্বাচন ২৭ জুলাই (বুধবার) অনুষ্ঠিত হবে। রামগতি উপজেলার বড়খেরী ও দ্বীপ চর আবদুল্লাহ ইউনিয়ন এবং সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন এবং সদস্য পদে ৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নির্বাচনী এলাকায় প্রচার প্রচারণা শেষ হয়েছে সোমবার (২৫ জুলাই) মধ্যরাতে।

চর আবদুল্লাহ:

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রামগতির চর আবদুল্লাহ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়েছেন মো. কামাল উদ্দিন। স্বতন্ত্র হিসেবে আনারস প্রতীকে প্রার্থী হয়েছেন মো. বেলাল হোসেন। এ ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে প্রার্থী ৭ জন এবং সাধারণ সদস্য প্রার্থী ২০ জন। ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৬ হাজার ৯৩৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩ হাজার ৪৩৪ এবং নারী ভোটার সংখ্যা ৩ হাজার ৫০৩ জন। মোট ৯ টি ভোট কেন্দ্রের মধ্যে অস্থায়ী কেন্দ্র ৩ টি।

বড়খেরী

বড়খেরী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ২ জন। তাদের মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী মো. হাসান মাকসুদ মিজান। স্বতন্ত্র হিসেবে চশমা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন মো. আবদুল খালেক মাসুদ। এ ইউনিয়নে একটি অস্থায়ী ভোট কেন্দ্রসহ ৯ টি ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ১১ হাজার ৩৬১ জন। এরমধ্যে পুরুষ ৫ হাজার ৮৫৯ এবং নারী ভোটার ৫ হাজার ৫০২ জন।

দিঘলী:

অন্যদিকে, দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন সালাউদ্দিন চৌধুরী জাবেদ। স্বতন্ত্র হিসেবে ঘোড়া প্রতীক নিয়ে মাঠে আছেন মো. আলতাফ হোসেন। এ ইউনিয়নে ১০ টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৯৫৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ১৯৪ এবং নারী ভোটার ৯ হাজার ৭৬৩ জন।

জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ৩ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। সদর উপজেলার দিঘলী ও রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়নে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে এবং চর আবদুল্লাহ ইউনিয়নে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

৬ষ্ঠ উপজেলা নির্বাচন | রামগতি ও কমলনগর উপজেলায় কে কত ভোট পেয়েছেন ?

দ্বাদশ সংসদ নির্বাচনে বিজয়ী লক্ষ্মীপুরের চার এমপি

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com