সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আলেকজান্ডারে ১৪৪ ধারার কারণে বিএনপি ও যুবলীগের সভা হয়নি

আলেকজান্ডারে ১৪৪ ধারার কারণে বিএনপি ও যুবলীগের সভা হয়নি

আলেকজান্ডারে ১৪৪ ধারার কারণে বিএনপি ও যুবলীগের সভা হয়নি

রামগতি প্রতিনিধি: রামগতির একই স্থান আলেকজান্ডার পাইলট হাইস্কুল মাঠে উপজেলা বিএনপি ও যুবলীগ ঘোষিত সভা ১৪৪ ধারার কারণে অনুষ্ঠিত হয়নি। এর আগে বৃহস্পতিবার একই স্থানে

উপজেলা বিএনপি ও যুবলীগ সভায় আহবান করে। যে কারণে আইন শৃংখলা অবনতির আশংকায় জরুরী ১৪৪ জারি করে স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কোন পক্ষই সভা করতে পারেনি এবং আইন শৃংখলা স্বাভাবিক রয়েছে ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, স্থানীয় উপজেলা বিএনপি আলেকজান্ডার পাইলট হাইস্কুল মাঠে বৃহস্পতিবার সকাল ১০টায় দ্বিবার্ষিক সম্মেলন আহবান করে। একই স্থানে রামগতি পৌর যুবলীগও একই সময়ে তাদের সভা আহবান করে।

এতে দু’পক্ষের একই সময়ে সভা আহবানকে ঘিরে আইন শৃংখলা অবনতির আশংকায় রামগতি উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্র্টে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দেলোয়ার হোসেন উক্ত স্থানে সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিশেষ ক্ষমতা আইনে জরুরী অবস্থা ১৪৪ জারি করেছেন।

রামগতি উপজেলা বিএনপি’র আহবায়ক সাবেক সংসদ সদস্য এবিএম আশরাফ উদ্দিন নিজান সেল ফোনে জানান, বিদ্যালয় কর্তৃপক্ষ ও পুলিশের অনুমতি নিয়ে বিএনপি পূর্ব থেকে সম্মেলনের প্রস্তুতি নিচ্ছে। এর মধ্যে হটাৎ স্থানীয় সাংসদ এর প্ররোচনায় আওয়ামীলীগ যুবলীগের মাধ্যমে সভা আহবান করে, আমাদের সম্মেলনকে বানচাল করার জন্য। তাঁরা সোমবার বিকেল থেকে মাইকিং করে উক্ত সভা আহবানের ঘোষনা দেয়। তিনি বলেন, আওয়ামীলীগ বাকশালী কায়দায় সভা সমাবেশ করতে দেবেনা বিএনপিকে। এতে সরকারে ভাবমূর্তি ক্ষুন্ন হবে বলে তিনি উল্লেখ করেন।

অপরদিকে রামগতি উপজেলা যুবলীগ আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল জানান, যুবলীগ পূর্ব থেকে কর্র্তৃপক্ষের পূর্বানুমতি নিয়ে পৌর যুবলীগ সেখানে সভা আহবান করে। আমাদের সভা হবে, এ ব্যাপারে আমরা প্রস্তুতি নিচ্ছি। কে বা কারা সেখানে পৃথক সভা করবে, সেটা আমাদের দেখার বিষয় নয়।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

লক্ষ্মীপুরের যুবলীগ নেতা জিকু এখন অবহেলিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com