সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
চতুর্থ ধাপে লক্ষ্মীপুর সদরের ১৫ ইউপিতে নির্বাচনের তফসিল ঘোষণা

চতুর্থ ধাপে লক্ষ্মীপুর সদরের ১৫ ইউপিতে নির্বাচনের তফসিল ঘোষণা

চতুর্থ ধাপে লক্ষ্মীপুর সদরের ১৫ ইউপিতে নির্বাচনের তফসিল ঘোষণা

আব্দুর রহমান বিশ্বাসঃ সারা দেশে চতুর্থ দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এই দফায় লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়নসহ ৮৪০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণ ২৩ ডিসেম্বর। বুধবার (১০ নভেম্বর) নির্বাচন কমিশন (ইসি) সভায় অনুমোদনের পর এ ধাপের ভোটের তফসিল ঘোষণা করেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার। লক্ষ্মীপুরের আগামী ২৩ ডিসেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনী ইউনিয়নগুলো হলোঃ উত্তর হামছাদি, পার্বতীনগর, বশিকপুর, দত্তপাড়া, উত্তর জয়পুর, চন্দ্রগঞ্জ, হাজিরপাড়া, চরশাহী, দিগলী, মান্দারি, শাকচর, ভবানীগঞ্জ, কুশাখালী, চর রমনী মোহন ও টুমচর ইউনিয়ন। এরমধ্যে হাজীরপাড়া ও ভবানীগঞ্জের ভোট গ্রহন ইভিএম পদ্ধতিতে নেওয়া হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৫ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ। মনোনয়নপত্র বাছাই ২৯ নভেম্বর। আপিল ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর।

প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। এবং ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এদিকে দেশের দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে লক্ষ্মীপুরের কমলনগরের ৩ ও রামগতির ১ ইউপিসহ ৮৩৬টি ইউপিতে আগামীকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া তৃতীয় ধাপে দেশের এক হাজার ৭টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

লক্ষ্মীপুরের যুবলীগ নেতা জিকু এখন অবহেলিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com