সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
জেলা ছাত্রলীগকে সন্ত্রাস ও অছাত্র মুক্ত করব: সভাপতি প্রার্থী আজিম

জেলা ছাত্রলীগকে সন্ত্রাস ও অছাত্র মুক্ত করব: সভাপতি প্রার্থী আজিম

জেলা ছাত্রলীগকে সন্ত্রাস ও অছাত্র মুক্ত করব: সভাপতি প্রার্থী আজিম

azimলক্ষ্মীপুরটোয়েন্টিফোর প্রতিবেদন: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি পদে সর্বত্র চষে বেড়াচ্ছেন মির্জা মুহাম্মদ আমজাদ হোসেন আজিম। তিনি বর্তমানে লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের

সভাপতি। আমজাদ হোসেন আজিম বলেন, বঙ্গবন্ধুর আদর্শই আমার রাজনৈতিক শক্তি। আমি সভাপতি নির্বাচিত হলে জেলা ছাত্রলীগকে সন্ত্রাস ও অছাত্র মুক্ত করে জ্ঞান নির্ভর সংগঠনে পরিণত করবো।

তিনি দাবি করেন বিগত বিএনপি-জামায়াত সরকারের সময় সকল আন্দোলন-সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি আরো বলেন, ওয়ান ইলেভেনের সময় আ’লীগ সভানেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করার পর আমার নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে অবস্থান ধর্মঘট কর্মসূচী পালনের কথা- আজও ছাত্রলীগ নেতাকর্মীদের মুখে মুখে।

আমজাদ হোসেন আজিমের পিতা প্রয়াত দেলোয়ার হোসেন সদর উপজেলার চর রুহিতা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ছিলেন। পারিবারিক ভাবেই আ’লীগের রাজনীতিতে হাতেগড়ি আজিমের। তিনি লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের প্রথম যুগ্ন-আহবায়কের দায়িত্ব পেয়ে দলকে সুসংগঠিত করতে সক্ষম হয়েছেন। এজন্য পরবর্তীতে তিনি কলেজ শাখার সভাপতি নির্বাচিত হন।

আমজাদ হোসেন আজিমের প্রত্যাশা নেতাকর্মীরা আমার ইতিবাচক রাজনীতি মূল্যায়ন করবে। তিনি আবারো বলেন নির্বাচিত হলে লক্ষ্মীপুরে ছাত্রলীগকে সন্ত্রাস ও অছাত্রমুক্ত করা হবে। ছাত্রলীগকে একটি আধুনিক ও জ্ঞান নির্ভর সমৃদ্ধ বৃহৎ সংগঠনে পরিনত করবো।

প্রসঙ্গত, ২০১০ সালের ২৮ এপ্রিল জেলা ছাত্রলীগের সবশেষ সম্মেলন হয়। পরের বছরের ৫ জুন কেন্দ্রীয় কমিটি শেখ জামাল রিপনকে সভাপতি ও মনিরুজ্জামান পাটোয়ারীকে সাধারন সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি দেয়।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

দ্বাদশ সংসদ নির্বাচনে বিজয়ী লক্ষ্মীপুরের চার এমপি

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com