সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কের দোয়া ও ইফতার মাহফিল

লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কের দোয়া ও ইফতার মাহফিল

লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কের দোয়া ও ইফতার মাহফিল

মো: কায়সার | লন্ডন | পবিত্র মাহে রমজান উপলক্ষে লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কের উদ্দ্যোগে  ২৮ মার্চ মঙ্গলবার পূর্ব লন্ডনের মায়েদা বেনকুইটিং হলে এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কের সন্মানিত সভাপতি ডাঃ মনোয়ার হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিরাজের সঞ্চালনায় সভায় পবিত্র কোরআন তেলায়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। 
 
সংগঠনের সভাপতি ডাঃ মনোয়ার হোসেন তার স্বাগত বক্তব্যে লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কের ভবিষ্যৎ কার্যক্রম তুলে ধরেন, এবং অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য উপস্থিত  সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বক্তব্যে তিনি লক্ষ্মীপুর সোসাইটির বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে সকলের সহযোগীতা কামনা করেন এবং অনুষ্ঠান সফলতায় নিরলস ভাবে কাজ করার জন্যে লক্ষীপুর সোসাইটি ইউকের নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিরাজ, সিনিয়র সহ সভাপতি জনাব মো সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ মোঃ রিয়াদ, ট্রেজারার মনজুরুল আহসান, প্রচার সম্পাদক আবুল কাশেম ভুঁইয়া পাপনকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। 
 
মাহফিলে রমজানের ফযিলত ও তাৎপর্য বিষয়ে আলোচনা, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব ও মুসলিম কমিউনিটি এ্যাসোসিয়েশানের কেন্দ্রীয় সভাপতি লক্ষীপুরের কৃতি সন্তান ওস্তাদ মোসলেহ ফারাদি।
 
ইফতার পূর্ব অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলর ওহিদ আহমেদ, লক্ষ্মীপুরের কৃতিসন্তান বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজসেবক জনাব আনোয়ার হোসেন টিপু, লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মুজাহিদুল ইসলাম, কাউন্সিলর জাহেদ চৌধুরী, কাউন্সিলর ব্যারিস্টার সাইফুদ্দিন খালেদ, নোয়াখালী এ্যাসোসিয়েশনের সভাপতি জনাব আনোয়ার চৌধুরী, গ্রেটার নোয়াখালী এ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক জনাব মোতাহার হোসেন লিটন, গ্রেটার নোয়াখালী এ্যাসোসিয়েশনের যুগ্ন সাধারণ সম্পাদক এ কে এম জামান, বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব জনাব আব্দুল হক রাজ, নোয়াখালী সমিতির সভাপতি জনাব আব্দুর রব, রামগঞ্জ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশানের সভাপতি জনাব আলি আকবর খোকন, রায়পুর সোসাইটির সভাপতি জনাব জাকির হোসাইন, বিএলএ ইউ’কের সভাপতি এ্যাডভোকেট শাহআলম সরকার ও চট্রগ্রাম সমিতির সভাপতি জনাব নাজিম উদ্দিন।
 
লক্ষীপুর সোসাইটি ইউকের নির্বাচন কালীন সময়ে যারা নিরলস প্রচেষ্টার মাধ্যমে একটি সুন্দর ও সোসাইটির গ্রহনযোগ্য কার্যকরি কমিটি উপহার দিয়েছেন তাদের মধ্যে সাবেক সভাপতি আবু নাসের শেখ,  সাবেক সহ সভাপতি  মো ফরহাদ মিয়া, মাহে আলম চৌধুরী, সাবেক  যুগ্মস্পাদক ইমতিয়াজ এনাম তানিম, জিয়া হাসান এবং জিয়া উদ্দিন বাবলু, মিজানুর রহমানের প্রতি বক্তারা কৃতজ্ঞতা পোষণ করেন। 
 
ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেনবিশিষ্ট ব্যাবসায়ী জনাব শামীম আহমেদ, সলিসিটর জনাব গোলাম আজম , সিলেট কমিউনিটি ব্যক্তিত্ব ও রাজনীতিবীদ মাহতাব উদ্দিন, আবু সালেহ ইয়াহিয়া ,আব্দুল বাশিত , আবু জাফর, সেলিম আহমেদ।বিলেতের বিভিন্ন কমিউনিটির বিশিষ্ট ব্যবসায়ি ব্যক্তিদের মধ্যে জনাব ফখরুল ইসলাম চৌধুরী, জনাব নজরুল ইসলাম ,মোঃ রবিউল আউয়াল , মেহেদী কবির, মাসুদুর রহমান,শেখ নাছির উদ্দিন,মোঃ আনোয়ার হোসেন শাওন,জুল আফরোজ মজুমদার,দুলাল মিয়া, নোমান হাসনাত, নুরুজ্জামান রাজন, মাসুম আলম, ইউসুফ হোসাইন, সহ কমিউনিটির আরো অনেকে।
 
এছাড়া দোয়া ও ইফতারে লক্ষীপুরের বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সহ সভাপতি কাওসার আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন, ডঃ আবদুল আলী মানিক, নওশিন মিয়া সাহেব, শাখাওয়াত হোসেন, ওয়াসিম সাজ্জাদ,  এম এ সানি, আব্দুর রশিদ মিরন জামিল ফারাদী, এ এইচ এম রায়হান, হেলাল উদ্দিন, সাইফ উদ্দিন সিফাত, ইসতিয়াক আহমেদ, আব্দুল মান্নান, সোহাগ উদ্দিন সোহান, তোজো হোসাইন সহ শতাধিক লক্ষীপুর বাসী। 
 
বক্তারা লক্ষ্মীপুরের সকল গতিশীল কর্মকান্ডে সক্রিয় সহযোগিতার আশ্বাস দেন এবং আল্লাহর কাছে এত উত্তরোত্তর সমৃদ্ধির জন্যে দোয়া করেন।

বাংলাদেশ | বিশ্ব আরও সংবাদ

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির

যুদ্ধের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবিলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হলেন মোহাম্মদ এ আরাফাত

লক্ষ্মীপুরের ৪টি আসনের ৪৭৭ ভোট কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম

কলকাতায় শুরু হচ্ছে ‘ইন্দো-বাংলা নোয়াখালী উৎসব’

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com