সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে বৃদ্ধের উপর হামলা

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে বৃদ্ধের উপর হামলা

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে বৃদ্ধের উপর হামলা

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আতিক উল্যা নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠেছে তাদের বাড়ির ইসমাইল মিঝি (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের ওয়াহেদপুর পোলের গোড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত আতিক উল্যাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আতিক উল্যা ওই এলাকার তোরাব আলী মিঝি বাড়ির মৃত আবু ছিদ্দিকের ছেলে। অভিযুক্ত হামলাকারী ইসমাইল মিঝি একই বাড়ির মজিবুল হকের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধ আতিক উল্যা বলেন, মঙ্গলবার সকালে তিনি বাড়ি থেকে বের হয়ে পাশ্ববর্তী চা দোকানের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তাদের বাড়ির ইসমাইল মিঝি তার পথরোধ করে তাকে মারধর এবং লাঞ্ছিত করে। এতে তিনি হাতে এবং মাথায় আঘাতপ্রাপ্ত হন। তার পরনের কাপড়চোপড় ছিঁড়ে ফেলে হামলাকারী। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসাপাতালে পাঠায়।

তিনি বলেন, আমার দুই ছেলে প্রবাসে থাকে। আমি বাড়িতে একা থাকি। ইসমাইল আমার মালিকানাধীন জমি নিজের দাবি করে বিভিন্ন সময় আমার সাথে ঝামেলা করতো। অনেক সময় আমাকে মারার হুমকিও দিয়েছে। আমার ছেলেরা বাড়িতে না থাকায় আমি নিরাপত্তাহীনতায় আছি।

আতিক উল্যার নাতি রিয়াজ হোসেন বলেন, আমার দুই মামা বাড়িতে না থাকায় ইসমাইল তাদের জমি দখল নিতে পাঁয়তারা করছে। আমার নানা বৃদ্ধ মানুষ। তার উপর হামলার ঘটনাটি ন্যাক্কারজনক। এ বিষয়ে আমরা আইনের আশ্রয় নেব।

অভিযুক্ত ইসমাইল মিঝি বলেন, আতিক উল্যাদের কাছ থেকে আমি জমি ক্রয় করেছি। কিন্তু পুরো জমি আমার দখলে নেই। আতিক উল্যা আমার জমিতে থাকা একটি গাছ ভেঙে ফেলে। এ বিষয়ে আমি তাকি জিজ্ঞেস করলে সে আমাকে গালমন্দ করে। এতে আমি তাকে একটি ধাক্কা দিই। তবে তাকে মারধর করিনি।

অপরাধ | আইন আরও সংবাদ

রায়পুরে কলেজছাত্রকে অপহৃরনের ঘটনায় দু’জন আটক

মেঘনায় ৩০ জেলের জরিমানা

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর হাসপাতাল কর্মীর বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুরে বিদ্যালয় ক্যাম্পাস থেকে চুরি হওয়া শিশু ওহিকে পাওয়া গেছে সড়কের পাশে

রামগতিতে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হলো অবৈধ ৩ ইটভাটা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com