সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদকের নামে মামলার প্রতিবাদ

লক্ষ্মীপুর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদকের নামে মামলার প্রতিবাদ

32
Share

লক্ষ্মীপুর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদকের নামে মামলার প্রতিবাদ

সাংগঠনিক আলোচনা সভায় উপস্থিত থেকেও একটি মারামারির মামলার আসামী হতে হয়েছে লক্ষ্মীপুর সদর উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন পাটওয়ারীকে। তাকে মামলার আসামী করার প্রতিবাদ জানিয়েছেন সদর উপজেলা দলিল লেখক সমিতির নেতারা। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে সংগঠনটির নেতৃবৃন্দ। এতে হয়রানি করার উদ্দেশ্য জামাল উদ্দিনকে মামলার আসামী করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

জানা গেছে, গত ২৩ জানুয়ারি বিকেলে সদর উপজেলার মিয়ার রাস্তার মাথায় আনাস কামাল নামে এক আইনজীবীকে মারধরের ঘটনায় পরদিন তার ভাই ওসমান গনি বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মালমায় পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রিয়াজ উদ্দিন পাটওয়ারী রাজুকে প্রধান করে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামী করা হয়। এতে সদর উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিনকে ৫ নম্বর বিবাদী করে হামলায় জড়িত ছিল বলে অভিযুক্ত করা হয়। তিনি অভিযুক্ত প্রধান আসামী ওয়ার্ড কাউন্সিলর রিয়াজ উদ্দিনের পিতা। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটে।

সংবাদ সম্মেলনে দলিল লেখক সমিতির সভাপতি হাছান আহমেদ বলেন, মামলায় উল্লেখিত ২৩ জানুয়ারি বিকেলের ঘটনার সাথে জামাল উদ্দিন জড়িত ছিল না। ওইদিন আমাদের বার্ষিক সভা এবং সংগঠনের নির্বাচন কেন্দ্রীক প্রস্তুতি সভার মিটিং ছিল। সকাল ১০ টা থেকে সন্ধ্যা পর্যন্ত জামাল উদ্দিন মিটিংয়ে উপস্থিত ছিলেন। সভার সঞ্চালনার দায়িত্ব ছিলেন তিনি। কিন্তু তাকে হয়রানির উদ্দেশ্যে মিথ্যে অভিযোগ তুলে মামলার আসামী করা হয়েছে। এতে সংগঠনের পক্ষ থেকে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মামলার এজাহার থেকে জামাল উদ্দিনকে অব্যাহতির দাবি জানিয়েছে দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ ও সদস্যরা।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলিল লেখক সমিতির সহ- সভাপতি আবদুল মালেক ভূঁইয়া, সহ সাধারণ সম্পাদক আবদুল মান্নান বাবুল, সাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, সদস্য আলী হোসেন, আবদুল মন্নান, কেশব চন্দ্র দাস, জাহিদুল হাসান সবুজ প্রমুখ।

অপরাধ | আইন আরও সংবাদ

ভোলা-লক্ষ্মীপুর নৌ চলাচল | মাসোহারা দিয়ে মানুষের জীবন নিয়ে খেলা

রামগতিতে শাহনাজ হত্যার প্রতিবাদে মানববন্ধন

রামগতিতে অজ্ঞাত নারীর অর্ধগলিত মৃত দেহ উদ্ধার

মুখোশধারী সশস্ত্র দুর্বৃত্তের আগুনে মেঘনার চরে কৃষকদের আশ্রয় ঘর ও চাষের ট্রাক্টর পুড়ে ছাই

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে জাতীয় আইন সহায়তা দিবস পালন

লক্ষ্মীপুরের সাবেক এমপি আউয়ালের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ মে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com