সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুর সোসাইটি ইউ কে" এর উদ্যোগে "পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

50
Share

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

মো: কাওছার, লন্ডন: যুক্তরাজ্যে বসবাসরত লক্ষীপুর জেলার রায়পুরবাসীর ঐতিহ্যবাহী সংগঠন “রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে সম্পন্ন হলো “পিঠা উৎসব ও বর্ষবরণ”। বৃহস্পতিবার পূৰ্ব লন্ডনেৱ আপটোন পাৰ্কস্থ “পার্কভিউ ভ্যান্কুইটিং হলে” জাকিৱ হোসাইন এৱ সভাপতিত্বে এবং নজৱুল ইসলাম সুমনেৱ পৱিচালনায় অনুষ্ঠিত সভাৱ শুরুতে পবিত্ৰ কুৱআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মোঃ কাউসার ।

জাকির হোসাইনকে সভাপতি ও নজরুল ইসলাম সুমনকে সাধারন সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নবগঠিত কার্যনির্বাহী কমিটি প্রকাশ করেন নির্বাচন কমিশনার জনাব মোরশেদ আলম ফারুক।

অনুষ্ঠানে সোনামনিদের জন্য কোরআন তেলাওয়াত, কুইজ ও চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করা হয়। এই প্রতিযোগীতা অংশ গ্রহন করে ও পুরস্কৃত হয়ে বাচ্চারা আনন্দে উৎফুল্ল হয়ে পড়ে। এছাড়াও ছিলো ভাবীদের তৈরী বিভিন্ন স্বাদের বাহারি পিঠার আয়োজন।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন প্রবীন কমিউনিটি ব্যক্তিত্ব নুরুল আমিন, সাহাব উদ্দীন মানিক, আনোয়ার হোসেন টিপু সহ অন্যান্য কমিউনিটি ব্যক্তিত্ব।

এছাড়া ও কাৰ্যনিৰ্বাহি পৱিষদেৱ সিনিয়ৱ সহ সভাপতি ব্যাৱিষ্টাৱ আকবর বিন সিদ্দিক সহ সভাপতি- আবদুল্লাহ্ আল মাসুদ রুবেল, মোহাম্মদ সিরাজ,আনোয়ার হোসেন, শিমুল পাটওয়ারী, ফারুক আহমেদ,আরিফুল ইসলাম, আবুল বাসার, যুগ্ন সাঃ সম্পাদক- জনাব মাহবুব আলম খান, সহ সাঃ সম্পাদক- জি এম মোরশেদ হোসেন, আমিনুর রহমান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ কাউসার, সহ সাংগঠনিক সম্পাদক- শরীফ হোসেন সজীব, অর্থ সম্পাদক- আবদুল মোতালেব, সহ অর্থ সম্পাদক- ইয়াসিন বিন সিদ্দিক, দপ্তর সম্পাদক- আবদুল হান্নান। সহ দপ্তর সম্পাদক- ইউনুস ভুঁইয়া রিয়েল, প্রচার সম্পাদক- আনোয়ার হোসেন মিঠু, সহ প্রচার সম্পাদক- ওসমান গনি, ক্রীড়া সম্পাদক- জাফর হোসাইন, সহ ক্রীড়া সম্পাদক- সাইফুল ইসলাম, কার্যকরী সদস্যবৃন্দ হলেন ইসমাইল হোসেন দুলাল, আবুল হোসেন জনাব রিয়াজ আলম, আবদুর রশীদ ফিরোজ আলম সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও পর্তুগীজ বাংলাদেশী সোসাইটি ইউকে, লক্ষীপুর সোসাইটি ইউকে, ঝালকাঠি ওয়েলফেয়ার ট্রাষ্ট সহ অন্যান্য সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

ৱায়পুৱ সোসাইটি ইউকে সংগঠনটি ৱায়পুৱেৱ জনসাধাৱনেৱ কল্যানে কাজ কৱাৱ লক্ষে গঠিত একটি অৱাজনৈতিক ও অলাভজনক সামাজিক সংগঠন।

গত কিছুদিন পূর্বে পরলোকগত সিরাজ উল্যাহ্ শাহীন শাহীন ভাইয়ের আত্মার মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা বেলালা হোসাইন।

সভায় অতিথিগন বক্তব্য প্ৰদান কৱেন এবং মানবতার কল্যানে সংগঠনের অগ্রগতি কামনা করেন। সমস্ত মুসলিম উম্মাহৱ শান্তি কামনা কৱে দোয়া পরিচালনা করেন।

সাহিত্য | সংস্কৃতি আরও সংবাদ

লক্ষ্মীপুরস্থ কমলনগর সোসাইটির ইফতার অনুষ্ঠান

ঢাকাস্থ লক্ষ্মীপুর ইলেকট্রিক ইলেকট্রনিক্স এন্ড মেশিনারীজ ব্যবসায়ী সোসাইটির বনভোজন

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

মঞ্চের শতাধিক শিল্পী নিয়ে আলাউদ্দিন সাজু’র নাটক “অন্যরকম খুশি” 

রামগতিতে নীল পোষাকে পাটোয়ারী বংশের ঈদ পুনর্মিলনীতে বংশ রক্ষার প্রত্যয়

বিজয়ের কবিতাগুচ্ছ ‘আমাদের নতুন ভোর’

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com