সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
অসহায় ও কর্মহীন মানুষের পাশে 'রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা'

অসহায় ও কর্মহীন মানুষের পাশে ‘রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা’

অসহায় ও কর্মহীন মানুষের পাশে ‘রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা’

করোনা দুর্যোগে লক্ষ্মীপুরের রামগতির অসহায় ও কর্মহীন হয়ে পড়া ১০০ পরিবারের মাঝে প্রাথমিকভাবে উপহার সামগ্রী বিতরণ করেছে রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা (আরএসসিডি)। বুধবার(২২এপ্রিল), উপজেলার বিভিন্ন স্থানে এ উপহার সামগ্রী মানুষের মাঝে পৌঁছে দেয় সংগঠনটির সদস্যরা।

উপহার সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, ছোলা, খেজুর, মুড়ি এবং সাবান। আরএসসিডি’র নিবেদিতপ্রাণ স্বেচ্ছাসেবকদের নিয়ে সুশৃঙ্খল ভাবে উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রাথমিকভাবে বিতরণের পর তারা জানিয়েছে, তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

করোনা ভাইরাস সংকট প্রারম্ভের প্রথম দিক থেকেই কাজ করে আসছে রামগতির জনমানুষের আস্থার প্রতীক বৃহত্তর এই সংগঠনটি। ইতিপূর্বে সংগঠনের স্বেচ্ছাসেবকগণ রামগতি পৌরসভা ও সকল ইউনিয়ন এর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, মসজিদ, রাস্তাঘাটে জীবানুনাশক ওষুধ ছিটিয়েছে এবং বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচী পালন করে আসছে। আরএসসিডি বিগত সব দিনে রামগতির সাধারণ মানুষ ও শিক্ষার্থীদের নিয়ে কাজ করে আসছে এবং আগামীদিনেও শিক্ষার্থীদের পাশাপাশি সর্বস্তরের সাধারণ মানুষের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেছে।

সংগঠনটির তরফ থেকে জানানো হয়েছে, আরএসসিডি রামগতির সকল সাধারণ মানুষের জন্য জনসচেতনতামূলক ও সহযোগিতামূলক সকল কার্যক্রম অব্যাহত রাখতে বদ্ধ পরিকর এবং তাদের উদ্যোগে তারা মানবিক দায়িত্বসম্পন্ন স্বাবলম্বী মানুষকে এগিয়ে আসার আহবান জানান তারা।

স্বাস্থ্য আরও সংবাদ

রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন দুই সংযোজন

রামগতিতে ক্ষুদে ডাক্তার কার্যক্রমের উদ্বোধন

রায়পুরের সেই ডাক্তারের লাখ টাকা জরিমানা, চেম্বার সিলগালা

রামগতিতে পোলট্রি খামারের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকার মানুষ

উপকূলেও ছড়িয়ে পড়ছে ডেঙ্গু, জনবল সঙ্কটে হিমশিম খাচ্ছেন চিকিৎসক ও নার্স

রামগতিতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন 

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com