সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
স্বাস্থ্য সেবায় লক্ষ্মীপুরে মিলভিকের ক্যাশব্যাক

স্বাস্থ্য সেবায় লক্ষ্মীপুরে মিলভিকের ক্যাশব্যাক

34
Share

স্বাস্থ্য সেবায় লক্ষ্মীপুরে মিলভিকের ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে স্বাস্থ্য সেবায় মিলভিক বাংলাদেশ লিমিটেড থেকে ক্যাশব্যাক পেয়েছে মো. আল আমিন ও মো. রাজু নামের মিলভিকের দুই গ্রাহক।

২৬ জানুয়ারি বিকেলে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে ক্যাশব্যাকের চেক তুলে দেন কোম্পানির সেলস্ অপারেশন ম্যানেজার রাহাত ইকবাল, এরিয়া ম্যানেজার তৌহিদুল ইসলাম ও লক্ষ্মীপুর টিম লিডার শিমুল নন্দীসহ কোম্পানির অন্যান্য কর্মকর্তারা।

এদিন সকাল ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত জেলা শহরের মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে মিলভিকের ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এ সময় পথচারীদের মাঝে মিলভিকের কার্যক্রম তুলে ধরা হয়। এতে আকৃষ্ট হয়ে অনেকে কোম্পানির গ্রাহক সদস্য হন।

মিলভিক লক্ষ্মীপুর টিম লিডার শিমুল নন্দী বলেন, মিলভিক পরিবারের যেকোন অনাকাংখিত দুর্ঘটনার জন্য আর্থিক সুরক্ষা রয়েছে। মিলভিকের সদস্য আল আমিন ও মো. রাজু হাসপাতালে ভর্তি ছিল। আমরা আল আমিনকে ২৮ হাজার টাকা ও মো. রাজুকে ২৪ হাজার টাকা হাসপাতাল খরচ ক্যাশব্যাক দিয়েছি।

তিনি বলেন, প্রতিদিন জেলার বিভিন্নস্থানে মিলভিকের ক্যাম্পেইন কার্যক্রম চলছে। এছাড়া জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বাণিজ্য মেলাতেও আমাদের ক্যাম্পেইন চালু আছে। গ্রাহকদের স্বাস্থ্য সেবায় সহায়ক ভূমিকা পালন করায় অনেকে আমাদের সেবা নিচ্ছেন৷ দিন দিন আমাদের গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

মিলভিকের ক্যাশব্যাকপ্রাপ্ত আল আমিন বলেন, মিলভিক খুবই ভালো একটি প্রতিষ্ঠান। দাবি পূরণ করার জন্য তারা আন্তরিক ও সহায়ক। আমি কিছুদিন আগে বাজারে গিয়ে দেখি ওরা ক্যাম্পিং করছে। তখন আমি মিলভিক এর সদস্য হই। ৩৬০ টাকা জমা দেই এটা থেকেই আমাকে ১৮০ টাকা ক্যাশব্যাক দেয়। আমি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলাম। হাসপাতালে থাকা বাবদ প্রতিরাতের জন্য আমাকে দুই হাজার টাকা ক্যাশব্যাক দিয়েছে কোম্পানিটি। এতে চিকিৎসা খরচে অনেকটা সহায়ক হয়েছে।

আরেক ক্যাশব্যকপ্রাপ্ত মো. রাজু জানান, মিলভিক হেল্থ এ সাবস্ক্রাইব করা ছিল একটি দারুণ সিদ্ধান্ত। জরুরী স্বাস্থ্যসেবার মুহুর্তে মিলভিক ডাক্তারেরা আমাদের অনেক সাহায্য করেছে।

মিলভিকের কয়েকজন ফিল্ড অফিসার বলেন, মিলভিক পরিবারের যেকোন জরুরী স্বাস্থ্যসেবার প্রয়োজনে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ, হাসপাতাল খরচে ক্যাশব্যাক, ঔষধ খরচে ক্যাশব্যাক, দেশজুড়ে চারশত চল্লিশ এর বেশি পার্টনার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ডিসকাউন্ট ও আরো অনেক সেবা রয়েছে।

মিলভিক বাংলাদেশ লিমিটিডের কুমিল্লা রিজিওনের এরিয়া ম্যানেজার তৌহিদুল ইসলাম বলেন, মিলভিক বিশ্বব্যাপি বিমা নামে পরিচিত, মোবাইল প্রযুক্তি ব্যবহার করে উন্নয়নশীল দেশগুলোতে অনগ্রসর জনগোষ্ঠীকে সাশ্রয়ী ইন্স্যুরেন্স ও স্বাস্থ্যসেবা প্রদান করে। বিগত ১০ বছরে মিলভিক বাংলাদেশে ৪০ লাখের বেশি গ্রাহককে স্বাস্থ্যসেবা ও প্রয়োজনীয় মুহূর্তে আর্থিক সুরক্ষা প্রদান করছে।

স্বাস্থ্য আরও সংবাদ

রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন দুই সংযোজন

রামগতিতে ক্ষুদে ডাক্তার কার্যক্রমের উদ্বোধন

রায়পুরের সেই ডাক্তারের লাখ টাকা জরিমানা, চেম্বার সিলগালা

রামগতিতে পোলট্রি খামারের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকার মানুষ

উপকূলেও ছড়িয়ে পড়ছে ডেঙ্গু, জনবল সঙ্কটে হিমশিম খাচ্ছেন চিকিৎসক ও নার্স

রামগতিতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন 

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com