সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২১ জন অসহায় বিধবাকে রমজানের ১মাসের খাদ্যসামগ্রী উপহার দিল “ স্বপ্ন নিয়ে "

২১ জন অসহায় বিধবাকে রমজানের ১মাসের খাদ্যসামগ্রী উপহার দিল “ স্বপ্ন নিয়ে “

২১ জন অসহায় বিধবাকে রমজানের ১মাসের খাদ্যসামগ্রী উপহার দিল “ স্বপ্ন নিয়ে “

সামাজিক সংগঠন ‘স্বপ্ন নিয়ে’র উদ্যোগে ২১জন অসহায় বিধবাকে রমজানের ১ মাসের খাদ্যসামগ্রী উপহার দেয়া হয়েছে। বৃহস্পতিবার(২৩এপ্রিল), রামগতি উপজেলার বিভিন্ন স্থানের বিধবাদের ঘরে এ উপহার সামগ্রী পৌঁছে দেন সংগঠনের সদস্যরা।

উপহার সামগ্রীর মাঝে ছিলো ( চাল, ডাল, আলু , তেল, পেঁয়াজ , ডিম , রুহআফজা , ছোলা, মুড়ি, চিড়া , চিনি , খেঁজুর , সাবান, হলুদ , মরিচ , লবন )।

স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা আশরাফুল আলম হান্নান বলেন, করোনার কারণে প্রান্তিক মানুষেরা কর্মহীন হয়ে অত্যন্ত অসহায় হয়ে পড়ছেন। এ বিপদের মুহূর্তে কিছু হৃদয়বান মানুষের সহযোগিতার মাধ্যমে এসব অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমাদেরও ভালো লাগছে। তিনি আরও বলেন, ‘এ সময় যদি সবাই সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দেন, তাহলে আমরা আরও বেশি বেশি সহায়তার ব্যবস্থা করতে পারব।’ তিনি সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

উল্লেখ্য যে, এর আগে সকলের সহযোগিতায় “স্বপ্ন নিয়ে” থেকে ২ ধাপে রামগতি এবং কমলনগরের ৪৯৮ অসহায় পরিবারের ছবি না তুলে তাদের মাঝে ১০ দিনের খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়েছিলো । রামগতি, কমলনগর ও নোয়াখালীর সুবর্ণচর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ৪০ জন চিকিৎসকের মধ্যে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান, জনসাধারণের জন্য ৭টি হ্যান্ডওয়াশ বক্স স্থাপন, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ডওয়াশ সামগ্রী ও লিফলেট বিতরণ, স্প্রের মাধ্যমে জীবাণুনাশক ছিটানো, দোকানের সামনে দূরত্ব চিহ্ন, বাড়ি বাড়ি গিয়ে কাউন্সেলিং ও সাবান বিতরণ, বিভিন্ন স্থানে ব্যানার স্থাপনসহ বিভিন্ন ধরনের সচেতনতামূলক কাজ করছে স্বপ্ন নিয়ে।

স্বাস্থ্য আরও সংবাদ

রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন দুই সংযোজন

রামগতিতে ক্ষুদে ডাক্তার কার্যক্রমের উদ্বোধন

রায়পুরের সেই ডাক্তারের লাখ টাকা জরিমানা, চেম্বার সিলগালা

রামগতিতে পোলট্রি খামারের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকার মানুষ

উপকূলেও ছড়িয়ে পড়ছে ডেঙ্গু, জনবল সঙ্কটে হিমশিম খাচ্ছেন চিকিৎসক ও নার্স

রামগতিতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন 

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com