সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
চাকরি জাতীয়করণের দাবীতে লক্ষ্মীপুরে মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

চাকরি জাতীয়করণের দাবীতে লক্ষ্মীপুরে মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

চাকরি জাতীয়করণের দাবীতে লক্ষ্মীপুরে মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার সকল বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের চাকরি জাতীয়করণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) বেলা ১২টায় উপজেলা পরিষদের সামনে ওই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মান সম্মত শিক্ষার বিকল্প নাই, শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ চাই এই শ্লোগানকে সামনে রেখে রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যেগে এ মানববন্ধন করা হয়।

উক্ত মানববন্ধনে রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও রামগতি আছিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম শওকত এমরান এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও চর মেহার আজিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুল মতিন, উপজেলা স্কাউট সম্পাদক আবদুল মতিন, উপজেলা স্কাউট কমিশনার আহম্মেদ মিজানুর রহমান, তোরাব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন মিজান, হাজী এ গফুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুছ জাহের, বালুরচর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু কল্যাণ দাস সহ প্রমুখ।

এসময় বক্তারা সকল বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ৫% প্রবৃদ্ধি, বৈশাখী ভাতা, বিজয় দিবস ভাতা, বাড়ী ভাড়া, চিকিৎসা ভাতা, পূর্ণাঙ্গ উৎসব ভাতা সহ চাকুরি জাতীয়করনের দাবি জানান।

মানববন্ধন শেষে রামগতি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও অনান্য বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

 

শিক্ষাদীক্ষা আরও সংবাদ

লক্ষ্মীপুরের রসুলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী

কমলনগরে ২০০৪ এসএসসি ব্যাচের মিলনমেলা ও ইফতার

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

সোহরাওয়ার্দী কলেজে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

কুমিল্লা বোর্ড থেকে পাঠদানের অনুমতিসহ ইন নাম্বার পেলো তোরাবগঞ্জ কলেজ

লক্ষ্মীপুরে এক বছর মেয়াদী চারুকলা ও আইসিটি কোর্স চালু করলো আইডিয়াল প্রফেশনাল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com