সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
একটি ভোটও না পেয়ে প্রার্থী বললেন ‘সব ভোটার বিক্রি হয়ে গেছে’

একটি ভোটও না পেয়ে প্রার্থী বললেন ‘সব ভোটার বিক্রি হয়ে গেছে’

একটি ভোটও না পেয়ে প্রার্থী বললেন ‘সব ভোটার বিক্রি হয়ে গেছে’ ছবিঃ রিয়াজ উদ্দিন

লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচনে একটি ভোটও পাননি সদস্য প্রার্থী রিয়াজ উদ্দিন (টিউবওয়েল প্রতীক)। এ বিষয়ে তার ভাষ্য, টাকার কাছে সব ভোটার বিক্রি হয়ে গেছেন। এজন্য নিজের নীতিনির্ধারকদের দোষারোপ করছেন তিনি।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে জাগো নিউজকে এসব কথা বলেন প্রার্থী রিয়াজ উদ্দিন।রিয়াজ বিএনপির সক্রিয় সমর্থক। তিনি রামগতি উপজেলা থেকে সদস্য প্রার্থী ছিলেন। ফলাফল বিবরণীতে তার শূন্য ভোট লেখা রয়েছে।

রামগতি ওয়ার্ডে রিয়াজের সঙ্গে আরও চারজন প্রতিদ্বন্দ্বী ছিলেন। এ ওয়ার্ডে ৪৪ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন হেলাল। ১২০ জনের মধ্যে ১১৪ জন ভোট দেন। অনুপস্থিত ছিলেন ছয়জন।

রামগতি উপজেলার প্রিসাইডিং কর্মকর্তা ও সদর উপজেলা সমবায় কর্মকর্তা দেবেস কুমার সিংহ সই করা ফলাফলে এতথ্য জানা গেছে।

অভিযোগ উঠেছে, সদস্য পদে নির্বাচনে প্রতিটি ভোটের জন্য ২০ হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত ভোটারদের দেওয়া হয়েছে। অনেককে ভোটে হেরে টাকা ফিরে পেতে ফেসবুকে বিভিন্ন স্ট্যাটাস দিতে দেখা গেছে।

পরাজিত প্রার্থী রিয়াজ উদ্দিন বলেন, ‘আমি ভোটারদের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ করেছি। প্রচার-প্রচারণাও চালিয়েছি। তারা আমাকে ভোট দেবেন বলে আশ্বাস দিয়েছেন। কিন্তু উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেলসহ আমার নীতি-নির্ধারকরা সরে গেছেন। তারা বেইমানি করেছেন। এরমধ্যে ভোটাররা সব টাকার কাছে বিক্রি হয়ে গেছেন।’

সোমবার (১৭ অক্টোবর) লক্ষ্মীপুর জেলা পরিষদের অধীনে রামগতিসহ পাঁচটি ওয়ার্ডে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সদরে আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন, রায়পুরে যুবলীগ নেতা এবিএম ইয়াহিয়া বিন জাকারিয়া মামুন, রামগঞ্জে যুবলীগ নেতা সৈকত মাহমুদ শামছু ও কমলনগরে মনিরুল ইসলাম রিপু সাধারণ সদস্য নির্বাচিত হন। সংরক্ষিত দুই নারী ওয়ার্ডে তাহমিনা আক্তার ও শারমিন জাহান অরিন সদস্য নির্বাচিত হন।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

রায়পুরে কলেজছাত্রকে অপহৃরনের ঘটনায় দু’জন আটক

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com