সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
পুলিশের ওপর হামলার ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার-১

পুলিশের ওপর হামলার ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার-১

পুলিশের ওপর হামলার ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার-১

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার পালেরহাট এলাকায় বিয়ে বাড়িতে হত্যা মামলার আসামী ধরতে গিয়ে পুলিশের ওপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় যুবদল নেতা ফরিদ উদ্দিনসহ ৩১ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

সদর থানার এস আই রাজিব শর্মা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী করা হয়েছে দক্ষিন হামছাদী ইউনিয়ন যুবদলের সভাপতি ফরিদ উদ্দিন,উত্তর হামছাদী ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক মাইনুর রহমান শিবলু.মোক্তাদির হোসেন, মঞ্জুরুল ইসলাম, ও ফজলুল কাদের ফরহাদসহ ৯জনের নাম উল্লখ করে আরো ২২জনকে অজ্ঞাত আসামী করে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় ফজলুল কাদের ফরহাদকে গ্রেফতার করেছে পুলিশ।

উ্ল্লেখ্য, শুক্রবার দুপুরে সদর উপজেলার দক্ষিন হামছাদী ইউনিয়নের পালেরহাট ইয়ারপুর এলাকায় জালাল উদ্দিন মৌলভীর বাড়িতে মঞ্জুরুল ইসলামের বোন রাহেলা আক্তারের বিয়ের অনুষ্ঠান চলছিল। বিয়ের অনুষ্ঠানে যুবলীগ কর্মী রবিউল ইসলাম হত্যা মামলার আসামী মঞ্জুরুল ইসলাম উপস্থিত থাকার খবর পেয়ে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) সৈকত শাহীন ও সহকারী পুলিশ সুপার মোঃ নাসিমের নেতৃত্বে একদল পুলিশ ওই আসামী ধরতে যায় যায়।  এসময় বিয়ে বাড়ির লোকজনের সাথে পুলিশের কথা কাটাকাটির এক পর্যায়ে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে।

এসময় পুলিশের এ এসআই অহিদুল হক মুরাদ, নায়েক খলিলুর রহমান, কনষ্টেবল আবদুর রব,ইকবাল হোসেন,মাইন উদ্দিন,হারুনুর রশিদ ও আবুল কালাম আজাদ ও বিয়ে বাড়ির লোকজনসহ কমপক্ষে ২০জন আহত হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান, পুলিশের কাজে বাধা প্রদান ও পুলিশকে মারধর করার অভিযাগে সন্ত্রাসী ফরিদ উদ্দিনসহ ৯জনের নাম উলে­খ করে আরো অজ্ঞাতসহ ৩১জনকে আসামী করে শুক্রবার গভীর রাতে এ মামলা দায়ের করা হয়েছে।  এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরে তালের চারা পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com