সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও চালকসহ একই পরিবারের ৩জন আহত

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও চালকসহ একই পরিবারের ৩জন আহত

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও চালকসহ একই পরিবারের ৩জন আহত

লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় অজ্ঞানত এক পুরুষ(৬০) নিহত এবং সিএনজি চালক সহ একই পরিবারের ৩জন গুরুত্বর আহত হয়েছে। আজ মঙ্গলবার ভোর রাতে কমলনগর উপজেলার হাজিরহাট এলাকায়

নিহতের ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, লক্ষ্মীপুর কমলনগর উপজেলার হাজিরহাট এলাকায় অজ্ঞাত একজন লোককে গাড়ি চাপা দিয়ে চলে এতে অজ্ঞাত লোকটি গুরুত্বও আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন আহত লোকটিকে প্রথমে করইতলা হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত ডাক্তার তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরন করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে ট্র্যাক ও সিএনজির মুখোমুখী সংঘর্ষে চালক এবং একই পরিবারের মা ও শিশু সহ ৩জন আহত গুরুত্বর আহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে সদর উপজেলার মান্দারী এলাকার কাদের মেম্বার বাড়ির দরজা নামক স্থানে এ সড়ক দূর্ঘটনা ঘটে। এ সময় সিএনজি চালক হান্নান(৪৬), মহিলা কহিনুর বেগম ও শিশু রবিন(৫) ও কহিনুর বেগমের পিতা সুলতান আহাম্মেদ(৬০) সহ ৪জন গুরুত্বও আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। আহত চালক হান্নান বটতলী গ্রমের আহছান আলীর ছেলে এবং কহিনুর বেগম বাড়ি কমলনগর উপজেলার করইতলা গ্রামে।

আহত সূত্রে জানা যায়, ঢাকা-রায়পুর মহাসড়কের মান্দারী এলাকার মেম্বার বাড়ির দরজা নামক স্থানে আলু বোঝাইকৃত একটি মালবাহী ট্র্যাকের সাথে সিএনজির মুখোমুখী সংঘর্ষ হলে সিএনজিটি ধুমড়েমুছে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় চালক সহ একই পরিবার ৩ জন গুরুত্বও আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি। পরে মুছড়ে যাওয়া সিএনজি ও মালবাহী ট্র্যাকটি চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির হেফাজতে নেয়া হয়েছে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানায়, এটা চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের দায়িত্ব তবে বিষয়টি খতিয়ে দেখছি।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

রায়পুরে কলেজছাত্রকে অপহৃরনের ঘটনায় দু’জন আটক

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com