সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগঞ্জে সংস্কার না হওয়ায় বিলীন হচ্ছে রাস্তা

রামগঞ্জে সংস্কার না হওয়ায় বিলীন হচ্ছে রাস্তা

রামগঞ্জে সংস্কার না হওয়ায় বিলীন হচ্ছে রাস্তা

মোঃ রাজু হোসেন, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলাধীন ৩নং ভাদুর ইউনিয়নের সুধারাম ব্রীজ হয়ে দক্ষিণে আড়াই কিলোমিটার সড়ক ও নোয়া বাড়ির ব্রীজ থেকে বাঘে ইব্রাহীম মাদ্রাসা হয়ে ভাদুর উচ্চ বিদ্যালয় পর্যন্ত এক কিলোমিটার সহ এই দুটি রাস্তা সংস্কারের অভাবে প্রায় বিলীন হয়ে যাচ্ছে। এমতাবস্থায় হাজার হাজার মানুষের জনদুর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে।
স্থানীয় ভুক্তভোগীরা বলেন,  প্রায় ১৫-১৬ বছর আগে এই সড়ক গুলো সংস্কার করা হয়েছে। এর পর থেকে এ পর্যন্ত কোনো সংস্কার করা হয়নি। এই সড়ক গুলো দিয়ে রিক্সা, সাইকেল সহ গর্ভবতী মা ও নবজাতক শিশুদের নিয়ে যাতায়াতের অবস্থা বেগতিক ও বিপদজনক। এছাড়াও সুস্থ্য সবল মানুষ গুলো চলাচলের পর অসুস্থ হয়ে পড়ছেন। স্থানীয়রা অভিযোগ করে বলেন, এই সড়ক গুলো নিষিদ্ধ ট্রলির কারণেই মহামারি আকারে পরিণত হয়েছে।
স্থানীয় মেম্বার আনোয়ার হোসেন বলেন, এই সড়ক গুলোর আইডি নাম্বার আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট প্রেরণ করেছি। এছাড়াও ইঞ্জিনিয়ার এসে প্রতিবছর রাস্তা মেপে যায়। এর পরেও কেন হচ্ছে না তা বলতে পারিনা।
ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভুঁইয়া বলেন, গত দুই বছরে ৩ নং ভাদুর ইউনিয়নের প্রায় ৮০ শতাংশ সড়কের কাজ সম্পন্ন হয়েছে। বাকি সড়কগুলো এই বাজেটের পর সংস্কার করা হবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার হোসেন খানের সার্বিক দিক নির্দেশনা ও অর্থায়নে সড়ক সংস্কার সহ উন্নয়নের ধারাবাহিকতায় অব্যহত রয়েছে।

রামগঞ্জ সংবাদ আরও সংবাদ

রামগঞ্জের মুক্তিযোদ্ধা আক্তারেরজামান সড়ক কাঁচা থেকে পাকা করার আশায় ৫২ বছর

রামগতিতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ

লক্ষ্মীপুর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক হলেন ছায়েম

রামগঞ্জে এসপি’র সাথে মতবিনিময়

লক্ষ্মীপুরে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেল পথচারীর

বেওয়ারিশ কুকুরের কামড়ে রামগঞ্জে এক বছরে হাজার ছাগলের মৃত্যু, চিন্তিত মুরগি খামারিরা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com