সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালী সমিতি ইউকের উদ্যোগে ইয়ুথ ফুটবল টুর্নামেন্ট

নোয়াখালী সমিতি ইউকের উদ্যোগে ইয়ুথ ফুটবল টুর্নামেন্ট

নোয়াখালী সমিতি ইউকের উদ্যোগে ইয়ুথ ফুটবল টুর্নামেন্ট

মো: কাওছাৱ, লন্ডন : নোয়াখালী সমিতি ইউকের কার্যক্রমকে নতুন প্রজম্মের কাছে তুলে ধরার লক্ষ্যে ইয়ুথ ফুটবল টুর্নামেন্টর আয়োজন করা হয়। অত্যন্ত জাকজমকপূর্ণ ভাবে মঙ্গলবার বেথনাল গ্রীন এর ওইভার্স ফিল্ড এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

বয়স ভিত্তিক এই প্রতিযোগিতায় অংশ নেয় ৯ থেকে ২০ বছর বয়শী তরুণ ও কিশোররা । অনূর্ধ্ব ১৪ জুনিওর এবং অনূর্ধ্ব ২০ সিনিয়র এই দুইটি কেটাগরিতে অংশ নেয় চারটি দল। প্রথম ম্যাচটি খেলতে মাঠে নামে অনূর্ধ্ব ১৪ তে অংশ গ্রহণকারী ৯- ১৪ বছর বয়োসী দুইটি দল নোয়াখালী রয়েল ও নোয়াখালী চ্যালেঞ্জের এবং অত্যন্ত হ্ড্ডাা হাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে ২-১ গোলের ব্যবধানে নোয়াখালী চ্যালেঞ্জের নোয়াখালী রয়েল কে পরাজিত করে বিজয় ছিনিয়ে আনে ।

অন্যদিকে দ্বিতীয় ম্যাচ এ অনুর্ধ ২০ এ অংশগ্রহণকরী ১৪ – ২০ বছর বয়সী দুইটি দল নোয়াখালী লায়ন ও নোয়াখালী টাইগার এর মধ্যকার খেলায় নির্ধারিত সময়ে ১-১ গোল এ ড্র হলে খেলাটি টাইব্রকার গডাায় এবং ৩-২ গোলের ব্যবধানে বিজয়র গৌরব অর্জন করে নোয়াখালী টাইগার । খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি টাওয়ারহেমলেটস কাউন্সিলের ডেপুটি স্পিকার আহবাব হোসেন, সিনিয়র সহ- সভাপতি আব্বাস উদ্দিন ,১নং সদস্য আব্দুল হক রাজ ,সহ-সভাপতি মুশতাক হাসান লিটন ,সহ-সভাপতি আব্বাস চৌধুরী।
পুরস্কার বিতরনী শেষে প্রধান অতিথী তার সংক্ষিপ্ত বক্তব্যে নোয়াখালী সমিতির এই জাতীয় উদ্যেগকে স্বাগত জানিয়ে বলেন, নিয়মশূঙ্গলা এবং পারস্পরিক শ্রদ্বাবোধের চমৎকার শিক্ষা হচ্ছে খেলাধুলা অংশগ্রহন করা এবং ভবিষ্যতে এই ধারা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক আবু জাফর এর পরিচালনায় বক্তব্য রাখেন ,সিনিয়র যুগ্ম সম্পাদক মো আক্তার ,ট্রেজারার আবুল হোসেন নিজাম, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন রাসেল , সাংগঠনিক সম্পাদক সাইদ মুনির আহমেদ,মো বাবুল হোসেন মহিলা বিষয়ক সম্পাদক মীর্জা জরিনা ও নাসরীন আক্তার,হাবিব ইবনে আজিজ, জুলফিকার আলম,মাহবুব রাশেদ , মোজাম্মেল হোসেন সুজন সহ আরও অনেকে । সমাপনী বক্তৃতায় সভাপতি আব্দুর রব সকলকে অভিনন্দন জানিয়ে সফল একটি প্রানবন্ত অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে নোয়াখালীবাসীর সহযোগিতায় আরো প্রানবন্ত অনুষ্ঠান করার আশাবাদ ব্যক্ত করেন ।

নোয়াখাইল্লা সংস্কৃতি আরও সংবাদ

নোয়াখালী সমিতি ইউকের উদ্যোগে ইয়ুথ ফুটবল টুর্নামেন্ট

লক্ষ্মীপুরে গ্রামে গ্রামে গরু জবাই; ভাগাভাগিতে গোস্ত বিক্রি

আঞ্চলিক ভাষায় সংবাদ

নোয়াখাইল্লা আঞ্চলিক ভাষা ও নোয়াখালীয় উপভাষা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com